1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

সিলেটে করোনা নিলো আরও ১৩ প্রাণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৪ বার পঠিত

সিলেট প্রতিনিধি : সিলেট বিভাগে শেষ ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে । একই সময়ে বিভাগে নতুন করে আরও ৭৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন করে মৃত্যুবরণ করাদের মধ্যে ৬ জন সিলেট জেলার, ৬ জন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এবং একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। একই সময়ে চার জেলায় মিলে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ১৮৭৩ টি। সে হিসেবে শনাক্তের হার ৩৯ দশমিক ০৩ শতাংশ।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া তথ্যমতে এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় প্রাণ হারিয়েছেন ৭৬১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬০৯ জন, সুনামগঞ্জে ৫৫ জন, হবিগঞ্জে ৩৬ জন এবং মৌলভীবাজার জেলায় ৬১ জন মারা গেছেন।

নতুন শনাক্ত হওয়া ৭৩১ জনের মধ্যে ৪৪৫ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৬০ জন, হবিগঞ্জের ১৩৫ জন এবং মৌলভীবাজার জেলার ৯১ জন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪৩ হাজার ৪৬১ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৭ হাজার ১২০ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৬২ জন, হবিগঞ্জে ৫ হাজার ২৪৯ জন ও মৌলভীবাজারে ৬ হাজার ৩০ জন রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ আরও জানায়, শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৭৫ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। একই সময়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ২৫৩ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..