1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

র‌্যাবের অভিযানে কমলগঞ্জে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৮৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জে র‌্যাবের অভিযানে বিশেষ ক্ষমতা আইনের ওয়ারেন্টভুক্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাত পৌনে ১১টায় গোপনসংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান এবং অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল থানার একটি মামলায় (মামলা নং- ১৯, তারিখ-২৪/০৬/২০১৪ইং) ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি মূলে মোঃ আলাল মিয়া (৩৫) নামে এক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করে। সে কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের কালারায়ের চর গ্রামের মৃত হাসিম মিয়া পুত্র। গ্রেফতারকৃত আসামীকে রোববার রাতেই কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে র‌্যাব জানায়।
কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে সোমবার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..