1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে ফের বাড়ছে প্রাণহানি, আরও ১৭ জনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২১৮ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: গত তিনদিন সিলেতে করোনায় প্রাণহানির সংখ্যা ৭ জনের নিচে থাকলেও ফের বাড়তে শুরু করেছে। শেষ ২৪ ঘণ্টায় চার জেলায় মিলে করোনায় প্রাণহানি হয়েছে আরও ১৭ জনের। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭০২ জনের। এ সময়ে নতুন মৃত্যুবরণকরাদের সর্বোচ্চ সিলেট জেলায় ১২ জন, সুনামগঞ্জে ১ জন, মৌলভীবাজারে ১ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (৯ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

একই সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ২১৩৯ টি। সে হিসেবে শনাক্তের হার ৩২ দশমিক ৮২ শতাংশ।

এদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৬২ জন, সুনামগঞ্জে ৮৬, হবিগঞ্জে ৮১ ও মৌলভীবাজারে ১০৬ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৫ হাজার ৮ শত ৬৮ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৪ হাজার ৬ শত ৮০ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৩ শত ৭ জন, হবিগঞ্জে ৫ হাজার ৫ শত ২২ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৫ শত ৪৯ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৩ হাজার ৮ শত ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের দেওয়া তথ্যমতে সিলেটে মোট প্রাণহানি হয়েছে ৮০৫ জনের। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৬০২ জন, সুনামগঞ্জে ৫৯ জন, জবিগঞ্জে ৩৯ জন, মৌলভীবাজারে ৬৪ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৪১ জনের প্রাণহানি হয়েছে করোনায়।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৪৭০ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৯৩ জন। এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় মিলে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মোট ৭৫১ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..