1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে জাতীয় হিন্দু মহাজোটের মানবন্ধন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২০৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি  কমলগঞ্জে খুলনায় রূপসা উপজেলার প্রতিমা, মন্দির এবং হিন্দু স¤প্রদায়ের বাড়িঘর ও দোকানপাঠ ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। জড়িতদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তম‚লক শাস্তির দাবিতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, স্বেচ্ছাসেবক ও যুব মহাজোট, টিএসএস, জাগো হিন্দু পরিষদ উপজেলা শাখার আয়োজনে শুক্রবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় চৌমুহনা চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নির্মল এস পলাশ এর পরিচালনায় বক্তব্য রাখেন, সাংবাদিক বিশ্বজিৎ রায়, অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, অর্জুন শর্ম্মা নিধু, তরুণ সনাতনী সংঘ-টিএসএস এর আহŸায়ক রিপন চক্রবর্তী, রাম সিং প্রমুখ।

বক্তারা বলেন সকল হিন্দু মন্দির, মঠ, আশ্রমে নিরাপত্তা প্রদান ও ভাঙচুর, লুটপাটের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রæত বিচারের আওতায় আনার জোর দাবী জানান। উল্লেখ্য, গত শনিবার বিকেল পৌনে ৬টার দিকে খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের শিয়ালী গ্রামে চারটি মন্দিরের প্রতিমা এবং হিন্দু স¤প্রদায়ের কয়েকটি বাড়ি ও দোকানে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..