1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধামইরহাটে ডিবি পুলিশের অভিযানে ৪শত পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২১৩ বার পঠিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর ধামইরহাটে নওগাঁ ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার খেলনা ইউনিয়ন এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। এ বিষয়ে মাদক আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম)’র নির্দেশনায় মাদক নির্মুলে জিরো টলারেন্স বাস্তবায়নে জেলার বিভিন্ন উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ডিবি। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ২৩ আগস্ট দিবাগত রাত (মঙ্গলবার) ২টার দিকে ডিবি’র উপ-পরিদর্শক (এস.আই) মিজানুর রহমান, এ.এস আই মেহেদী হাসান সহ সঙ্গীয় ফোর্স উপজেলার খেলনা ইউনিয়নের রসপুর কুর্শামারী গ্রামের আজিজার রহমানের ছেলে নবিবর রহমান (৩৮) ও শিশু গ্রামের ইয়াছিন আলীর ছেলে গোলাম মর্তূজা (ডালিম) (৪১) কে ৪শত পিস ইয়াবা ট্যাবলেট সহ গোপিরামপুর গ্রাম থেকে আটক করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ওসি কে এম সামসুদ্দিন জানান, মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত আছে, সমাজ থেকে মাদক নির্মূলে সকলের সহযোগিতা প্রয়োজন।

ক্যাপশনঃ নওগাঁর ধামইরহাটে ৪শত পিস ইয়াবা সহ খেলনা ইউনিয়নের মাদক ব্যবসায়ী নবিবর রহমান (৩৮) ও গোলাম মোস্তফা (ডালিম) (৪১) কে আটক করেছে ডিবি পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..