1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাউরভাগ গ্রামের মো: দিলাবর মিয়াহত্যা ০৩জনকে আসামী করে মামলা দায়ের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ২২৭ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার:মৌলভীবাজার জেলার মৌলভীবাজার সদর উপজেলার বাউরভাগ গ্রামস্থ মৃত আকরম আলী এর পুত্র মো: দিলাবর মিয়ামৎস্য খামারে সন্ত্রাসীদেরআক্রমনের স্বীকার হয়ে বিগত ২০/১২/২০১৮ইং তারিখে সকাল ১০:০০ ঘটিকার সময়মারাত্মক আহত অবস্থায় মৎস্য খামারে মৃত্যুবরন করে। স্থানীয় বাউরভাগ গ্রামের লোকজনের সহিত আলোচনা করে জানা যায় যে, মো: দিলাবর মিয়া দীর্ঘদিন যাবৎ মো: জুবেল আহমদের পিতা মো: লাল মিয়ারমৎস্য খামারে চাকুরী করতেন।
বাউরভাগ গ্রামের স্থানীয় একই পরিবারের ০৩ জন সন্ত্রাসী ও ক্যাডার প্রকৃতির লোকজনের সহিত মো: দিলাবর মিয়ার দীর্ঘদিন যাবৎ চাকুরীর বেতন নিয়ে বিরোধ চলিয়া আসিতেছিল।উক্ত বিরোধের জের ধরিয়া একই গ্রামের মো: লাল মিয়ার ছেলে মো: জুবেল আহমদ এবং ফুলোরি মিয়ার দুই ছেলে আউয়াল আহমদ ও রহিম মিয়া মিলে তাদের মৎস্য খামারের ভিতরেমো: দিলাবর মিয়া কে রামদা, লোহার রড এবং দা দিয়া কুপাইয়া মারাত্মক রক্তাক্ত জখম করে। পুলিশ সংবাদ পাইয়া দ্রæত ঘটনাস্থলে আসিয়া ভিকটিম মো: দিলাবর মিয়া কে মারাত্মক রক্তারক্ত এবং নিহত অবস্থায় লাশ উদ্ধার করিয়া মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করে। এ ঘটনায় মো: দিলাবর মিয়ার স্ত্রী তেরাবান বেগম বাদী হয়ে ০৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যাহা মৌলভীবাজার মডেল থানার মামলা নং- ১০, তাং- ২৪/১২/২০১৮ইং। উক্ত হত্যা মামলার আসামীরা হলেন: ১। মো: জুবেল আহমদ ২। আউয়াল আহমদ৩।রহিম মিয়া।এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ এর নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসামীগণকে দ্রæত গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান পরিচালনা করতেছে। শিঘ্রই তাহাদেরকে গ্রেফতার করা হবে।

নিউজ হবে ২৬/১২/২০১৮ইং তারিখের পত্রিকায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..