1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভাবগাম্ভীর্য্যরে সাথে কমলগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২০৯ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ :: শ্রীকৃষ্ণ পূজা, গীতাপাঠ প্রতিযোগিতা, আলোচনা সভা, ধর্মীয় সঙ্গীত ও বিশ্ব শান্তি কামনার মধ্যে দিয়ে স্বাস্থ্যবিধি মেনে মৌলভীবাজারের কমলগঞ্জে সোমবার (৩০ আগষ্ট) মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। উপজেলা পূজা উদযাপন পরিষদ, কমলগঞ্জ কেন্দ্রীয় শ্রী শ্রী দুর্গাবাড়ি, শমশেরনগর সার্বজনীন কালীবাড়ী, পতনঊষার, মুন্সীবাজার, আলীনগর, মাধবপুর, আদমপুর, ইসলামপুর, শমশেরনগর শিবমন্দির, পাত্রখোলা চা বাগানসহ বিভিন্ন স্থানে ধর্মীয় ভাবগাম্ভীর্য্যরে সাথে নানা কর্মসুচীর মধ্য দিয়ে জন্মাষ্টমী পালিত হয়। করোনা মহামারীর কারণে এবছরও জন্মাষ্টমী শোভাযাত্রা বের হয়নি।
এদিকে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের লক্ষীপুর সার্ব্বজনীন পূজামন্ডপে স্থানীয় শ্রী শ্রী রাধাকৃষ্ণ সনাতনী যুব ফোরামের আয়োজনে গীতাপাঠসহ দিনব্যাপী নানা আয়োজনে দিবসটি পালিত হয়েছে। এছাড়া জন্মাষ্টমী উৎসব উপলক্ষে কমলগঞ্জের বিভিন্ন স্থানে বিভিন্ন সংগঠন আলোচনা সভা, প‚জা অর্চনা এবং কীর্তনের আয়োজন করে। প্রতিটি অনুষ্ঠানে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা এবং মহামারি করোনা থেকে মুক্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..