1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে “গাঁজাসহ” আটক দুই।

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮১ বার পঠিত
অর্জুন দেবনাথ : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আওতাধীন শ্রীমঙ্গল থানা পুলিশের গোপন তথ্য অনুযায়ী এক অভিযা তয়ন পরিচালনা করা হয় আজ বৃহস্পতিবার (২ আগষ্ট) সকাল ১১টায় অভিযান পরিচালনা করিয়া রেল-স্টেশনের দক্ষিণে কালীঘাট রোড রাস্তার পূর্ব পার্শ্বে হতে তাহের মিয়ার চা দোকানের সামনে থেকে ৪(চার) কেজি গাঁজা সহ ২জনকে আটক করা হয়। আটক কৃত ব্যাক্তি আসাদুল হক শিপন -বীর (২৯) ও আপন ভূঁইয়া (২১)আসাদুল হক শিপন মেরাশানীর , বিজয়নগর থানার মোঃ দুলাল মিয়ার ছেলে। একই এলাকার মৃত আনিছ ভূঁইয়া এর ছেলে আপন ভূঁইয়া।এই অভিযানের সত্যতা নিশ্চিত করতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো:আব্দুস ছালেক সাথে যোগাযোগ করা হলে অভিযনের সত্যতা নিশ্চিত করেন।
 উক্ত বিষয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আসামীদ্বয়কে বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়। তাছাড়াও শ্রীমঙ্গল থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৬টি সিআর পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..