1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তাহিরপুরে ঘরে ঢুকে সন্তানের সামনে মাকে ‘ধর্ষণ’

  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৪ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে এক বিধবা নারীকে (৩৫) গণধর্ষণের অভিযোগে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া (৪০) ও মো. সাইফুল ইসলাম (২৭) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার বাদাঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজনকে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। আর ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়।

গ্রেপ্তার দুই যুবক উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া ও রফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের একটি ভাড়া বাসায় তার ছয় বছরের শিশুকে সাথে নিয়ে থাকতেন ওই নারী। তিনি স্থানীয় একটি বাজারে পরিচ্ছন্নতার কাজ করেন। গত বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে কামড়াবন্দ গ্রামের ভাড়া বাসায় ঢুকে অভিযুক্ত দুই যুবক পালাক্রমে তাকে ধর্ষণ করেন। পরে শনিবার বিকালে ধর্ষণের শিকার ওই নারী ঘটনার সাথে জড়িত দুই যুবককে আসামি করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।

অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (তদন্ত) মো. শফিকুল ইসলাম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..