1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি ভানু লাল রায়

  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১২২ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন শ্রীমঙ্গল সদর ইউনিয়রে চেয়ারম্যান ভানু লাল রায়।
শনিবার দুপুরে ঢাকাস্থ আওয়ামীলীগের কার্যালয় থেকে তার নাম ঘোষনা করে দলের মনোয়নপত্র তুলে দেয়া হয় তার হাতে।
শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চেয়ে মোট ১০জন প্রার্থী দলের কাছে আবেদন করেন। দল ভোটের মাঠ বিবেচনা করে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়কে মনোনয়ন দেয়।
ভানুলাল রায় শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া গ্রামের স্বর্গীয় রনধীর রায় ও স্বর্গীয়া গৌরী রানী রায়ের বড় তার জন্ম ১৯৬৪ ইংরেজির ১লা জুলাই। তিনি ২০০৩ সালে সমাজ সেবার ব্রত নিয়ে তিনি ৩নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পরিষদ সদস্য নির্বাচিত হয়ে ২০১১ সাল পর্যন্ত জনপ্রতিনিধিত্ব করেন। এর পর তিনি সদর ইউনিয়নের জনগণের ভালবাসায় তাকে চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধিতা করতে হয়। জনগণের ভালবাসার ফসল ২০১১ সালে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। ২য় মেয়াদে ২০১৬ সালে তিনি পুনর্বার নির্বাচিত হন।
ভানুলাল রায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেও তিনি উপজেলার প্রত্যেক্ ইউনিয়নেই বিভিন্ন সমস্যা ও বিচার শালিশে উপস্থিত থাকেন। বর্তমানে তিনি শ্রীমঙ্গল করোনা সৎকার কমিটিরও আহবায়ক। ভানু লাল রায় একজন সফল ব্যবসায়ীও । উপজেলা জুড়ে রয়েছে ভানুলাল রায়ের সুখ্যাতি। ভানুলাল রায় জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর সবসময় মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রেখেছেন । ব্যাক্তি জীবনে ভানুলাল রায় এক কন্যা ও এক পুত্র সন্তানের গর্বিত জনক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..