1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউপি সদস্যসহ কয়েকজনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের ইউপি সদস্য মাহমুদ আলী, মখছন্দর মিয়া, রেদওয়ান খান, শাহরিয়া, মুমিন খানের উপর গত শনিবার রাতে সন্ত্রাসী হামলা ও বড়চেগ এলাকা কুখ্যাত সন্ত্রাসী করম উদ্দিনের ছেলে হারুনুর রশিদ গংদের ধারাবাহিক জোর-জুলুম অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসীরা বিক্ষোভ ও মানববন্ধন পালন করেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে রহিমপুর ইউনিয়নবাসীর আয়োজনে চৈত্রঘাট বাজারে মানববন্ধনে বক্তব্য রাখেন রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোলেমান মিয়া, ব্যবসাসী আহমেদ আলী, আহত মাহমুদ আলীর স্ত্রী রহিমা বেগম, আব্দুস সামাদ খান ও রায়হান আহমেদ।

মানববনধনে বক্তারা বলেন, রহিমপুর ইউনিয়নের ইউপি সদস্য মাহমুদ আলীসহ অন্যান্যদের উপর হামলার বিষয়টি নিন্দনীয়। সোমবার রাতের মধ্যে যদি ইউপি সদস্য মাহমুদ আলীসহ অন্যান্যদেরকে হামলাকারী জুনেল আহমেদ তরফদার, হারুনুর রশিদ, আখলিস মিয়অ, সাহান, আতাউর রহমান ও ইব্রাহীমগংদের গ্রেপ্তার না করা হয় তবে আগামীকাল (আজ) মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..