1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবাসিক হোটেল থেকে ৫ যুবক-যুবতী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৯ বার পঠিত

সিলেট প্রতিনিধি: নগরীর তালত্লাস্থ রহমানিয়া আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে (পতিতাবৃত্তি) জড়িত থাকার অপরাধে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ সেপ্টম্বর) রাত সাড়ে ১০টার দিকে কোতোয়ালী মডেল পুলিশ তাদেরকে গ্রেফতার করে। পুলিশ জানায়,নগরীর তালতলাস্থ রহমানিয়া আবাসিক হোটেলের ৫ম তলার বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে পতিতাবৃত্তিতে জড়িত থাকার অপরাধে ৩ যুবক ও ২ যুবতীকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো- সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার মুক্তাখাই গ্রামেরে মোহাব্বত আলীর ছেলে ও হোটেল রহমানিয়ার আবাসিকের ম্যানেজার আফাজ মিয়া (২৮),সুনামগঞ্জের জামালগঞ্জ থানার ফাজিলপুর গ্রামের আ:হামিদের ছেলে মো.কবির আহমদ (৩৩) ও কিশোরগঞ্জ জেলার সামছুল ইসলামের ছেলে  রুবেল আহমদ (২৬)।বর্তমানে সে খাদিমপাড়া ৩২/২ বাসিন্দা। তবে গ্রেফতার হওয়া দুই যুবতীর নাম পুলিশ না দেওয়ায় তাদের নাম জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে সিলেটে মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বিএম আশরাফ উল্ল্যা তাহের বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..