1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সর্বোস্তরের জনগনের ফুলেল শ্রদ্ধায় মুসার শেষ বিদায়

  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: শ্রীমঙ্গল পৌ্রসভার শহীদ মিনার প্রাঙ্গনে সর্বোস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদন এর মধ্যদিয়ে শেষ বিদায় জানানো হয় শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সভাপতি ও শ্রীমঙ্গল টি হ্যাভেন রিসোর্ট এর চেয়ারম্যান সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সাদা মনের মানুষ আবু সিদ্দিক মো. মুসাকে। সোমবার দুপুরে শ্রীমঙ্গল শহীদ মিনার প্রাঙ্গণে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন শ্রীমঙ্গল আবাসন সেবা সংস্থা, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব, মজার স্কুল শ্রীমঙ্গল, শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশন শোভাবর্ধন পরিষদ, শ্রীমঙ্গল সাংস্কৃতিক একাডেমী, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়, করোনা মুক্ত শ্রীমঙ্গল চাই, জেরিন চা বাগান ব্যবস্থাপক, পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল, সম্মিলিত নাগরিক সমাজ, শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক), শ্রীমঙ্গল ইন হোটেল ও সাদিমহল, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ভানু লাল রায়, চেয়ারম্যান প্রার্থী প্রেম সাগর হাজরাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না..) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

এ দিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসনের এমপি ড. মো. ‍উপাধ্যক্ষ আব্দুস শহীদ, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, বিএম এ শ্রীমঙ্গল শাখার সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল সাংবাদিক ইউনিয়ন, গীতাঞ্জলি সাহিত্য পরিষদ, শ্রীমঙ্গল স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরাম, জনতা থিয়েটার, বিএমএ শ্রীমঙ্গল, বাতায়ন শ্রীমঙ্গল, ক্লিনিক ও ডায়গনিষ্ট সেন্টার এসোসিয়েশন শ্রীমঙ্গল, শ্রীমঙ্গল দেশ থিয়েটার, বারিধারা শিল্পি গোষ্ঠি, শ্রীমঙ্গল শিল্পি কল্যাণ সংস্থা, নিউজ কর্নার শ্রীমঙ্গল, ভোরের কাগজ পাঠক ফোরাম শ্রীমঙ্গল পরিবার, একুশে দর্শক ফোরাম মৌলভীবাজার ও নৃত্যালয় শ্রীমঙ্গলসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উল্লেখ্য আবু সিদ্দিক মো. মুসা শ্রীমঙ্গলের পর্যটন শিল্পকে এগিয়ে নিতে ব্যাক্তিগত ও সাংগঠনিক ভাবে বিভিন্ন কর্মকান্ড বাস্তবায়ন করেন। ছিলেন শ্রীমঙ্গল সাংস্কৃতিক অঙ্গনেরও একজন পুরধা ব্যাক্তিত্ব। তাকে অনেকে সহজ মানুষ, সাদা মনের মানুষ ও পর্যটন বান্ধব বলে ডাকতেন।

সোমবার বাদ জোহর শ্রীমঙ্গল থানা জামে মসজিদে তাঁর জানাজা শেষে বিকেলে শহরের কলেজ রোডস্থ করবস্থানে দাফন করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..