1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেরপুর আইনপুর গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন: পরিবার ও এলাকাবাসীর মাজে শোকের মাতম

  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৬ বার পঠিত

আইনপুর থেকে জাকির হোসন:
জমি-জমার বিরোধকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর আইনপুর গ্রামে ছোট ভাই এমদাদের লাঠির আঘাতে বড় ভাই জিয়াউল নিহত। মৃত্যুর খবরে পরিবার ও এলাকাবাসীর মাজে চলছে শোকের মাতম।
আজ শনিবার সকাল ১১টায় ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকে হত্যাকারী পলাতক রয়েছে বলে জানা গেছে। পুলিশ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০শর্যা সদর হাসপাতাল মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে নিহতের গ্রামের বাড়ি আইনপুর নিয়ে গেলে পরিবারে পড়ে কান্নার রোল। পরে তার লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হব বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দীর্ঘ দিন যাবত বাড়ির সামনের জায়গা নিয়ে দুই ভাইয়ের বিরোধ চলছিল। শনিবার সকালে কথাকাটাকাটির একপর্যায়ে ছোট ভাই এমদাদ বড় ভাই জিয়াউলকে লাঠি দিয়ে মাররাত্বভাবে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এব্যাপারে খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, হামলাকারী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, জমিজমার বিরোধকে কেন্দ্র করে ভাই ভাইকে লাঠির আঘাতে মৃত্যু হয়। হত্যাকারীর বিরুদ্ধে মামলা হবে ও আসামী গ্রেফতারসহ আইনগত ভাবে ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..