1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লকডাউন মানায় আগ্রহ নেই, স্বাস্থ্যবিধি মানাতেও উদাসীনতা

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩৬৪ বার পঠিত

বিশ্বজিত কর: করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ সামলাতে সারাদেশে সাত দিনের লকডাউন কার্যকর হয়েছে গতকাল সোমবার ভোর ৬টা থেকে। কিন্তু দিনের শুরুতেই মৌলভীবাজার জেলার কোনো এলাকাতেই তা মানতে দেখা যায়নি জনগনকে। দুপুরে জেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, মূল সড়কের পাশের বিপণিবিতানগুলো বন্ধ থাকলেও অলিগলিতে থাকা দোকানপাট প্রায় সবই খোলা। কোনো কোনো এলাকাতে দোকানের সাটার নামিয়ে চলছে পণ্য কেনা-বেচা। এদিকে সড়কে স্বাভাবিকভাবেই চলছে রিকশা,সিএনজি অটোরিকশাসহ ব্যক্তিগত যানবাহন। লকডাউন বাস্তবায়ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষেও তেমন কোনো তৎপরতা চোখে পড়েনি। এছাড়া জেলাবাসীর মধ্যে স্বাস্থ্যবিধি মানাতেও দেখা গেছে উদাসীনতা। অনেককে মাস্ক পরতে দেখা যায়নি। সামাজিক দূরত্ব মেনে চলতে দেখা যায়নি কোথাও। জেলার উপজেলা ও জেলা শহরের বিভিন্ন স্থানে রিকশা-সিএনজি অটোরিকশা দেখা গেছে। চলছে পণ্যবহনকারী পিকআপ ভ্যান।
এদিকে উপজেলা ও জেলা শহরের ছোট ছোট খাবার হোটেলও খুলতে দেখা গেছে। বিধিনিষেধ উপেক্ষা করে অনেককে হোটেলে বসে খেতেও দেখা গেছে। সকাল ৮টা থেকে বসেছে নিত্যপ্রয়োজনীয় ও কাঁচাপণ্যের বাজার। করোনাভাইরাসের বিস্তার রোধে এক সপ্তাহের লকডাউনের ঘোষণা দিয়ে রোববার দুপুরে প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে ৫থেকে ১১এপ্রিল রাত ১২টা পর্যন্ত অবশ্যই পালনীয় ১১দফা নির্দেশনা জারি করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..