1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেশে ফিরলেন তামিম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: চোট কাটিয়ে উঠতে না উঠতে আরেকটি চোটে পড়তে হলো তামিম ইকবালকে। তাই নেপালে চলমান এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) না খেলে দেশে ফিরে এলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।

ইপিএলের এলিমিনেটর ম্যাচে কাঠমান্ডু কিংস একাদশের বিপক্ষে খেলতে নেমে আঙুলে চোট পান তামিম। আঙুল ফুলে যাওয়ায় ঝুঁকি না নিয়ে দেশে ফিরে এসেছেন তামিম।

তামিম বলেন, ‘আজ সকালের ফ্লাইটে দেশে ফিরেছি। শেষ ম্যাচে আঙুলে ভালোই চোট লেগেছে। এখন ফুলে গেছে। সাবধানতার জন্য মনে হয়েছে না খেলাটাই ভালো হবে।’

দেশে ফিরেই বনানীর এক হাসপাতালে স্ক্যান করান তামিম। রিপোর্টে আঙুলে চিড় ধরা পড়েছে। সুস্থ হতে লাগবে কমপক্ষে তিন সপ্তাহ।

গত জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার পর বিশ্রামে যান তামিম। হাঁটুর চোট কাটিয়ে উঠতে তামিমের প্রয়োজন ছিল ৮ সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া। স্বভাবতই তাকে নিয়েই বিশ্বকাপ পরিকল্পনা সাজিয়েছিল বাংলাদেশ।

তবে তামিম নিজ থেকেই বিশ্বকাপ থেকে সরে দাঁড়ান। এরপর ফেরার মঞ্চ হিসেবে বেছে নিয়েছিলেন ইপিএলকে। ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন পাঁচটি ম্যাচ, এর মধ্যে ব্যাটিং করার সুযোগ পেয়েছেন চারটি ম্যাচে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..