1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

দ্বিতীয় স্ত্রীর মামলায় মৌলভীবাজারের চিকিৎসক এনামুল গ্রেপ্তার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৫৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: নারী নির্যাতন মামলায় মৌলভীবাজার সদর হাসপাতালের জ্যেষ্ঠ চিকিৎসক নাক, কান ও গলা রোগ বিষেশজ্ঞ ও সার্জন ডা: এনামুল হক’কে গ্রেফতার করেছে র‌্যাব-৯। জানা গেছে গত ২৪অক্টোবর দুপুরে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মৌলভীবাজার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করলে পুলিশ তাকে কারাগারে পাঠায়। জানা যায়, ইমানা ইসমাত আরা নামে এক মহিলার সাথে পরিচয় হয় ডা: এনামুল হক’কের। পরবর্তীতে ওই মহিলাকে এনামুল হক বিয়ে করেন।

ইমানা ইসমাত আরা ডা: এনামুল হকের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পরে ওই মহিলা যৌতুকের অভিযোগ এনে ডা: এনামুল হকের বিরুদ্ধেমৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। ডা: এনামুল হকের ভাইকেও ওই মামলার সহযোগী করা হয়েছে। মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক বলেন, র‌্যাব-৯ গ্রেফতার করে আমাদের কাছে হস্তান্তর করলে আমরা কারাগারে পাঠাই।
মৌলভীবাজার-২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: হুমায়ুন কবির বলেন, শুনেছি ডা: এইচ এম এনামুল হক গ্রেফতার হয়েছেন। তবে এখন পর্যন্ত আমার কাছে অফিসিয়াল কোনো কাগজপত্র আসেনি। তিনি হাসপাতাল থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..