1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

মৌলভীবাজারে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৯২ বার পঠিত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলা শাখার কমিটি বাতিল করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আশু রঞ্জন দাশকে আহবায়ক এবং মহিম দে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে পূজা উদযাপন পরিষদের কেন্দ্র কমিটি।

জানা গেছে,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত এবং সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী স্বাক্ষরিত মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের নতুন আহবায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশ দিয়েছেন।
সেই সাথে বলা হয়েছে বর্তমান জেলা কমিটি মেয়াদ উত্তীর্ণ হয়ে অকাযকর হওয়ায় এবং বারবার তাগিদ দেয়ার পরও সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের পদক্ষেপ না নেয়ায় কমিটি বাতিল করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
নতুন আহবায়ক কমিটিতে বাতিল হওয়া কমিটির অনেক সদস্য রয়েছেন। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা এবং নতুন কিছু নেতৃবৃন্দকে যুক্ত করা হয়েছে।

সদ্য ঘোষিত আহবায়ক কমিটির সদস্য সচিব মহিম দে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্র কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, জেলা পূজা উদযাপন পরিষদকে গতিশীল করার লক্ষে জেলা ও উপজেলার সকল নেতাকর্মিকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন। জেলা পূজা উদযাপন পরিষদের প্রবীন নেতৃবৃন্দ , আহবায়ক আশু রঞ্জন দাশ এবং কমিটির সকল সদস্যের মতামত,পরামর্শে সংগঠনকে শক্তিশালী ও পূর্ণাঙ্গ কমিটি গঠনে কাজ করবে নতুন আহবায়ক কমিটি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..