1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় আর.কে লাইসিয়াম স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: নবনির্বাচিত ২ চেয়ারম্যানকে সংবর্ধনা

  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৭১০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আর.কে লাইসিয়াম স্কুলের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে স্কুল ক্যাম্পাসে কেক কাটা অনুষ্ঠান, আলোচনা সভা ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন ও ছালেহ আহমদ জুয়েলকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

স্কুলের প্রধান শিক্ষক ইকবাল আহমদের সভাপতিত্বে ও হিসাব সহকারি জাহেদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরমেয়র ও স্কুলের এডহক কমিটির সভাপতি আবুল ইমাম মো. কামরান চৌধুরী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলার বর্ণি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও স্কুলের সাবেক সদস্য জয়নাল আবেদীন ও বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও স্কুলের অভিভাবক সদস্য ছালেহ আহমদ জুয়েল। এছাড়াও বক্তব্য দেন স্কুলের অভিভাবক সদস্য সাবেক পৌর কাউন্সিলার শামীম আহমদ, গল্লাসাঙ্গন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রশিদ আহমদ খান, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, সিনিয়র শিক্ষক কৃপেশ চন্দ্র নাথ বিজয় ভুষণ দাস, উমা দেবি প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..