1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে আইনজীবিদের বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হরিদাস কুমারের বদলি উপলক্ষে বৃহস্পতিবার রাতে বড়লেখা আদালতের আইনজীবিরা তাকে সংবর্ধনা দিয়েছেন। ৩ বছরেরও অধিক সময় বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হরিদাস কুমার বড়লেখা চৌকি আদালতে অত্যন্ত নিষ্টা, সততা ও সুনামের সাথে বিচারিক কার্যক্রম পরিচালনা করে ঢাকা জজ কোর্টে সহকারী জজ হিসেবে বদলি হয়েছেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে বিদায়ি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হরিদাস কুমার বলেন, নানা সীমাবদ্ধতার মধ্যেও অত্র আদালতের আইনজীবিরা বিচারপ্রার্থীদের ন্যায় বিচার প্রাপ্তিতে আদালতকে অসামান্য সহযোগিতা করেছেন। জরাজীর্ণ অত্যন্ত ঝুঁকিপূর্ণ আদালত ভবনে পেশাগত দায়িত্ব পালন করেছেন। এখানে নতুন ভবন নির্মাণের, আইনজীবি, আইনজীবি সহকারি ও কোর্ট পুলিশসহ আদালত স্টাফদের পর্যাপ্ত সুযোগ সুবিধার ব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষ বরাবরে তিনি একাধিক আবেদন নিবেদন করে গেছেন। তিনি বিশ্বাস করেন দ্রæততম সময়ের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বড়লেখা চৌকি আদালতে একটি আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন ভবন নির্মাণের উদ্যোগ নিবেন।

আদালতের এপিপি অ্যাডভোকেট গোপাল দত্তের সভাপতিত্বে ও অ্যাডভোকেট হারুন অর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট ইয়াছিন আলী, অ্যাডভোকেট শৈলেশ চন্দ্র রায়, অ্যাডভোকেট আফজল হোসেন, অ্যাডভোকেট সুব্রত কুমার দত্ত, কোর্ট সাব-ইন্সপেক্টর পিজুষ কান্তি দাস, সাংবাদিক আব্দুর রব প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..