1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইটা ইসলামী সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৭৬৭ বার পঠিত

স্টাফ রিপোটার: গত ৩ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায়  ইটা ইসলামী সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সংস্থার স্থানীয় কার্যালয় রায়পুর সিএনজি স্ট্যান্ডে শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ইটা ইসলামী সমাজকল্যাণ সংস্থার সভাপতি রেজাউল করিম খছরুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়জুল ইসলামের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমেদ, আখাইলকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক এমদাদুর রহমান রেনু, রায়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, যুক্তরাষ্ট্র প্রবাসী নজরুল ইসলাম, সাহাব উদ্দিন সাফুর, সংস্থার সাবেক প্রতিষ্টাতা সভাপতি মাও. গোলাম হোসেন, মাও. এম. ফয়জুল ইসলাম, সহ সভাপতি আলমগীর হোসেন, আহমদুর রহমান খান টিপু ও আখাইলকুড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সমাজসেবক ফয়সল আহমেদ। বক্তারা সংস্থার কার্যক্রমের ভূয়সী প্রসংসা করেন এবং সংস্থার কার্যক্রমের ধারাবাহিকতার জন্য সংস্থার সাথে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।
এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় মুরব্বী হাজী ফৈরাজ মিয়া, সুফিয়ান মিয়া, সংস্থার আজীবন দাতা সদস্য ও উপদেষ্টা মসুদ লতিফ, সহ সভাপতি রাজন আহমদ, যুগ্ম সম্পাদক আলী রাব্বি রতন, আব্দুল কাদির রিপন, কোষাধ্যক্ষ সাজু মিয়া, সহকারী কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক কয়েছ ও মুর্শেদ খান রাফি, অফিস সম্পাদক ইশফাক খান সাদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাছুম আহমেদ চৌধুরী, সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক আজমল হোসেন, ক্রীড়া সম্পাদক বায়জিদ আহমেদ তানভীর, শিমুল আহমদ চৌধুরী, নির্বাহী সদস্য ময়নুল ইসলাম রাব্বি, আবুল কালাম ফয়েজ, মুসাব্বির আহমদ প্রমূখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..