1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় পুলিশের লাঠিচার্জে ছত্রভঙ্গ যুবদলের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২৫৩ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, উন্নত চিকিৎসায় বিদেশে নেওয়ার অনুমতি প্রদান এবং হবিগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশের গুলিবর্ষণের প্রতিবাদে শনিবার সকালে পৌরশহরে উপজেলা ও পৌর যুবদলের বিক্ষোভ মিছিলে থানা পুলিশ লাঠিচার্জ করেছে। এসময় পুলিশের সাথে নেতাকর্মীদের কয়েক দফা ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলেছে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ এড়াতেই থানা পুলিশ সরকারি দায়িত্ব পালন করেছে।

প্রত্যক্ষদর্শী ও সরেজমিনে জানা গেছে, উপজেলা যুবদলের আহ্বায়ক এসএম শরিফুল ইসলাম বাবলু, সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহ্বায়ক আহাদ চৌধুরী, জেলা যুবদলের সহসভাপতি আব্দুল হাফিজ ললন, উপজেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, পৌর যুবদলের আহ্বায়ক শফিকুজ্জামান শফিক প্রমুখের নেতৃত্বে পৌরশহরের উত্তর চৌমোহনী হতে সকাল এগারোটায় যুবদলের বিভিন্ন ইউনিটের কয়েকশ’ নেতাকর্মী বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের উত্তর দিক থেকে দক্ষিণ দিকে অগ্রসর হলে বাধার সম্মুখিন হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জের মাধ্যমে উভয় গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, যুবদলের দুইটি গ্রুপের এক গ্রুপ বিক্ষোভ মিছিলের ও অপর গ্রুপ মিছিল প্রতিহত করার জন্য শহরের প্রায় কাছাকাছি স্থানে প্রস্তুত ছিল। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় গ্রুপকে শহর থেকে বের করে দিয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..