1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রথম নারী চেয়ারম্যান

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩২৭ বার পঠিত

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার ধর্ম পাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাসরিন সুলতানা দীপা। তিনি সুনামগঞ্জ জেলার প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান। ১ হাজার ২০০ ভোটের ব্যাবধানে দীপা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। দীপা আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেছেন।

তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্ম পাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের দিগজান গ্রামে। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন চৌধুরী, নানা মরহুম মনির উদ্দিন চৌধুরী দুজনই এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। নাসরিন সুলতানা দীপা সুনামগঞ্জ মহিলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ ওমেনস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক, ধর্ম পাশা উন্নয়ন ফোরামের মহিলাবিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ শহরের অত্যাধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান ফারিহা একাডেমির প্রতিষ্ঠাতা। দীপার স্বামী আসাদুজ্জামান সেন্টু সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ,সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক।

বিজয়ী হয়ে নাসরিন সুলতানা দীপা বলেন, আমার মরহুম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও মরহুম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন। তারা যেভাবে এই এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকার হিসেবে আমি কথা দিচ্ছি- আমি ও আপনাদের পাশে ছিলাম, আছি, থাকব ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান। তাই আমি আমার এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করব। আমি সবার কাছে কৃতজ্ঞ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..