1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এক একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য কত টাকা পেয়েছেন কোহলী-রোনালদো?

  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৩৬২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: মনে করুন সিক্স প্যাক অ্যাব দেখিয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিংবা স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে রোম্যান্টিক মেজাজে ধরা দিলেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে এমন ছবিগুলো অগণিত লাইকে ভরে ওঠে। তবে আপনি কি জানেন যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের ‘উপহার’ দেওয়ার জন্য, এই সব তারকাদের পকেট ভরে যায়।

হ্যা প্রতিটি পোস্টের জন্য সোশ্যাল মিডিয়া থেকে মোটা অঙ্কের অর্থ উপার্জন করেন এই তারকারা। টাকার অঙ্ক জানলে আপনার চোখ কপালে উঠতেই পারে! একনজরে দেখে নেওয়া যাক ২০২১ সালে পোস্ট পিছু কার কত আয় হয়েছে।

১. ক্রিশ্চিয়ানো রোনালদো- ১৬ লক্ষ ৪০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ৯১ লক্ষ টাকা।
২. ডোয়েন জনসন- ১৫ লক্ষ ২৩,০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ৩১ লক্ষ টাকা।
৩. আরিয়ানা গ্রান্দে- ১৫ লক্ষ ১০,০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ২১ লক্ষ টাকা।

যত দিন যাচ্ছে, ততই সোশ্যাল মিডিয়ায় বাড়ছে ইউজারের ভিড়। আর তাই খেলার দুনিয়ার রথী-মহারথী থেকে বিনোদন জগতের তারকাদের ছবিতেও বইছে ভালবাসার বন্যা। ২০২১ সালে করোনার জন্য আরও বেশি অ্যাকটিভ ছিলেন ইউজাররা। তাই এ বার তাঁদের আয়ও বেড়েছে। আর ইনস্টাগ্রাম থেকে উপার্জনের তালিকার শীর্ষস্থানটি দখল করেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে আসা ‘সিআর সেভেন’। তবে ভারতের টেস্ট দলের অধিনায়কও একেবারে পিছিয়ে নেই। ভারতীয়দের মধ্যে সেরা পঞ্চাশে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও।

এরপর চার, পাঁচ এবং ছয় নম্বরে রয়েছেন কেইল জেনার, সেলেনা গোমেজ এবং সুপারমডেল কিম কার্দেশিয়ান। সপ্তম স্থানে রয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকার পোস্ট পিছু আয় ভারতীয় মুদ্রায় আনুমানিক ৮ কোটি ৬৮ লক্ষ টাকা। এ দিকে ১৯ নম্বরে রয়েছেন কোহলি। তার প্রতি পোস্টে আয় পাঁচ কোটি ৫ লক্ষ টাকারও বেশি। আর ২৭ নম্বরে থাকা অভিনেত্রী প্রিয়াঙ্কা এক একটি পোস্ট থেকে প্রায় ৪ কোটি টাকা আয় করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..