1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড় হার দিয়ে যুবা বিশ্বকাপ শুরু করলো বাংলাদেশ

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৫৩০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে হার দিয়ে টুর্নামেন্ট শুরু হয়েছে ডিফ্যান্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশের। ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। শুরুতে ব্যাটাররা গুটিয়ে গেছেন মাত্র ৯৭ রানে। ওয়ানডে ফরম্যাটের ম্যাচটিতে দলীয় সংগ্রহ নিতে পারেননি তিন অঙ্কের ঘরে। পরে বোলাররাও পারেননি জাদুকরী কিছু করতে।

রবিবার, ১৬ জানুয়ায়রি ব্যাসেটেরে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক রাকিবুল হাসান। আগে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ৯৭ রানের বেশি করতে পারেননি বাংলাদেশের ব্যাটাররা।

জবাব দিতে নামা ইংল্যান্ড ব্যাটারদের শুরুর দিকে কিছুটা ভয় ধরিয়েছিলেন বাংলাদেশের বোলাররা। বিশেষত আশিকুর রহমানের গতি ও বাউন্স। কিন্তু এত অল্প লক্ষ্যে কিছুই করার ছিল না বোলারদের। ২৫ ওভার ৩ বলে মাত্র ৩ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল। ইংলিশদের পক্ষে ৪ চার ও ২ ছক্কায় ৬৩ বলে সর্বোচ্চ ৪৪ রান করেন জ্যাকব ব্যাথল। ৩৯ বলে ২৬ রান করেন জেমস রে। বাংলাদেশের পক্ষে ১ উইকেট করে পেয়েছেন রাকিবুল হাসান ও রিপন মণ্ডল। বাকি একটি হয় রান আউট।

এর আগে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে টাইগাররা। স্কোরকার্ডে ৮ রান যোগ হওয়ার আগেই সাজঘরে ফেরত যান ৪ ব্যাটার দুই ওপেনারের মধ্যে মাহফিজুল ইসলাম ৩ ও আরিফুল ইসলাম করেন ৪ রান। তিন নম্বরে খেলতে নামা প্রান্তিক নওরোজ নাবিল ফেরেন ০ রান করে। ৩৫ বলে ১৩ রান করে আউট হন আরেক প্রতিভাবান ব্যাটার আইচ মোল্লা।

মাত্র ৫১ রানে ৯ উইকেট হারিয়ে যখন অলআউটের অপেক্ষায় বাংলাদেশ। তখনই হাল ধরেন যথাক্রমে ১০ ও ১১ নম্বরে খেলতে নামা নাঈমুর রহমান ও রিপন মণ্ডল। দুজন গড়েন ৪৬ রানের জুটি। তাদের উপর ভর করে ১০০ রানের বেশি করার স্বপ্নও দেখে বাংলাদেশের যুবারা। কিন্তু দলকে তিন অঙ্কের সংগ্রহ এনে দিতে পারেননি তারা। ২৭ বলে ১১ রান করা নাঈমুর রহমান আউট হলে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ৫ চার ও ১ ছক্কায় ৪১ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন ১১ নম্বরে খেলতে নামা রিপন। ইংল্যান্ডের পক্ষে ৯ ওভার বল করে ১৬ রান দিয়ে ৪ উইকেট নেন জশুয়া বউডেন। ম্যাচ সেরার পুরস্কারটাও উঠেছে তার হাতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..