1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় নদীর তীর থেকে অবৈধ মাটি কাটা বন্ধ করলেন এসি ল্যান্ড

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৪২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার দাসেরবাজার ইউনিয়ন এলাকায় ধামাই নদীর তীর থেকে অসাধু চক্রের অবৈধভাবে মাটি কাটা বন্ধ করলেন সহকারী কমিশনার (ভুমি) নুসরাত লায়লা নীরা। শনিবার সকালে একজন উপ-সহকারী ভুমি কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়ে তিনি এ অপতৎপরতা রোধ করেছেন।

সুড়িকান্দি রসগ্রাম মৌজায় ধামাই নদী তীরবর্তী বেশ কয়েকটি দাগের সরকারী খাস ভুমি থেকে স্থানীয় একটি অসাধু চক্র বেশ কয়েক দিন ধরে একসেকেভেটরে মাটি কেটে ট্রাকে করে বিভিন্ন স্থানে বিক্রি করছিল। শনিবার সকালে সহকারী কমিশনার (ভুমি) নুসরাত লায়লা নীরার নির্দেশে হাকালুকি ইউনিয়ন ভুমি অফিসের তহশিলদার মতিউর রহমান স্টাফ নিয়ে ঘটনাস্থলে গেলে মাটি খেকো চক্র সটকে পড়ে।

হাকালুকি ইউনিয়ন ভুমি অফিসের তহশিলদার মতিউর রহমান জানান, সহকারী কমিশনার (ভুমি) নুসরাত লায়লা নীরা স্যারের নির্দেশে একজন স্টাফ নিয়ে তিনি ঘটনাস্থলে গেলে সরকারী ভুমির মাটি খেকো চক্রের সদস্যরা সটকে পড়ে। তাদের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে। রোববার গিয়েও কাউকে খাস জমি থেকে মাটি কাটতে পাওয়া যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..