1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পুকুরে ঢিল ছোঁড়ার অপরাধ বড়লেখায় ৬ বছরের শিশুর ওপর নির্মম নির্যাতন

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৪৯৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখার দক্ষিণভাগ উত্তর (কাঁঠালতলী) ইউনিয়নের মাধবগুল গ্রামের ষাটোর্ধ এক প্রভাবশালী ব্যক্তি পুকুরে ঢিল ছোঁড়ার অপরাধে ৬ বছরের এক শিশুর ওপর অমানবিক নির্যাতন চালিয়েছে। গত তিনদিন ধরে শিশুটি শয্যাসায়ী। এব্যাপারে আহত শিশুর মা রীনা বেগম থানায় অভিযোগ করেছেন। নির্যাতনকারী ব্যক্তি প্রভাবশালী হওয়ায় স্থানীয় একটি মহল নির্মম ঘটনাটি ধামাচাপা দেওয়ার অপচেষ্টা লিপ্ত হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মাধবগুল গ্রামের হতদরিদ্র রিকশা চালক আলিম উদ্দিনের ৬ বছরের শিশুপুত্র হাবিবুর রহমান মুন্না রোববার বিকেলে সাথী শিশুদের সাথে বাড়ির পাশের মাঠে খেলা করছিল। প্রতিবেশী আইনুল ইসলামের (৬০) পুকুর পাড়ের গাছে একটি পাখি দেখে সে ঢিল ছুঁড়ে। মুন্নার ঢিলটি প্রভাবশালী আইনুল ইসলামের পুকুরে পড়ে যাওয়ায় তিনি অবোঝ শিশুটিকে ধরে এনে বাশের কঞ্চি দিয়ে হাতে-পিঠে বেধড়ক পিটিয়ে ও পুকুরের পানিতে চুবিয়ে গুরুতর আহত করেন। তাতেও ক্ষান্ত হননি, দুই হাতে উপরে তুলে মাটিকে আচড় দিলে থাকলে শিশুটি পায়খানা করে ফেলে। তবুও নির্যাতন বন্ধ করেননি। পরে অবশ অবস্থায় পাশের নির্জন স্থানে ফেলে দেন।

নির্মম নির্যাতনের শিকার শিশু হাবিবুর রহমান মুন্নার মা রীনা বেগম জানান, সন্ধ্যায় বাড়ি না ফেরায় মুন্নাকে খুঁজতে থাকেন। খেলার সাথীদের তথ্যে সন্ধ্যার পর রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সোমবার এব্যাপারে তিনি আইনুল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনা তদন্ত করায় সে ক্ষীপ্ত হয়ে আমার রিকশা চালক স্বামীকে মাদক ও ডাকাতি মামলায় ঢুকিয়ে দেওয়ার হুমকি ধমকি দিচ্ছে। থানার অভিযোগ তুলে নেওয়ার জন্য স্থানীয় প্রভাবশালীরা নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ঘটনাটি অত্যন্ত অমানবিক। থানার একজন এসআই পাঠিয়ে অভিযোগটি তদন্ত করেছেন। এব্যাপারে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..