1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে কারিতাস: ৫০ বছর পূর্তিতে বছর ব্যাপী নানা কর্মসূচীর উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৩০৬ বার পঠিত

বিকুল চক্রবর্তী: সিলেটে নানা কর্মসূচীর মধ্যদিয়ে উদ্বোধন করা হয়েছে কারিতাস বাংলাদেশের বছর ব্যাপী সুবর্ণ জয়ন্তী উৎসব। বুধবার দুপুরে এ কর্মসূচীর উদ্বোধন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জনাব দেবজিৎ সিংহ।

কারিতাস বাংলাদেশ এর ৫০ বছর পূর্তিতে সিলেট অঞ্চলে বছর ব্যাপী কর্মকান্ডের সমন্বয়ে এ  সুবর্ণজয়ন্তী  উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমেই জাতীয় পতাকা ও কারিতাস পতাকা উত্তোলন, জুবিলীর বেলুন ও কবুতর উড়ানো, জুবিলী বৃক্ষরোপণ, সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০টি প্রদীপ প্রজ্জ্বলন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সিলেট ক্যাথলিক ধর্মপ্রদেশ এর  ধর্মপাল, বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ এর সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট উপজেলা পরিষদ চেয়ারম্যান,  আলহাজ্ব আশফাক আহম্মদ, সিলেট উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার, সিলেট সদর,  খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ, চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, কারিতাস বাংলাদেশের নির্বাহী পরিচালক মি. সেবাষ্টিয়ান রোজারিও, আঞ্চলিক পরিচালক, কারিতাস সিলেট অঞ্চল মি. বনিফাস খংলা, সাবেক আঞ্চলিক পরিচালক, কারিতাস সিলেট অঞ্চল মি. জন মন্টু পালমা। এছাড়া অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন ধর্মপল্লীর পাল পুরোহিতগন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কারিতাস বাংলাদেশ-এর সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কারিতাস বাংলাদেশ সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. বনিফাস খংলা।  অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে সরকারের পাশাপাশি সকল এনজিও’র বিশেষ অবদান রয়েছে। এসকল এনজিওদের মধ্যে কারিতাস বাংলাদেশ অন্যতম। কারিতাস বাংলাদেশ বিগত ৫০ বছর ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে দেশের গরীব ও পিছিয়েপড়া মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জীবনমানের উন্নয়নে সহায়তা করে আসছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..