1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

কমলগঞ্জের সোনালী ব্যাংকে আনুষ্ঠানিকভাবে নতুন কৃষি ঋণ বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের সোনালী ব্যাংক শমশেরনগর শাখায় আনুষ্ঠানিকভাবে বকেয়া কৃষি ঋণ আদায় ও নতুন করে ঋণ বিতরণ করা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টায় সোনালী ব্যাংক শমশেরনগর শাখায় বকেয়া কৃষি ঋণ আদায় ও নতুন কৃষি ঋণ বিতরণ করা হয়।
সোনালী ব্যাংক শমশেরনগর শাখার ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার রিপন মজুমদারের সভাপতিত্বে বকেয়া ঋণ আদায় ও নতুন ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংক সিলেট বিভাগীয় জেনারেল ম্যানেজার মো. জামান মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক মৌলভীবাজার আঞ্চলিক অফিসের জেনারেল ম্যানেজার দুলন চক্রবর্তী, সোনালী ব্যাংক মৌলভীবাজার আঞ্চলিক অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মো. ইকবাল হোসেন ভুঁইয়া, সোনালী ব্যাংক সিলেট অঞ্চরের সহকারী জেনারেল ম্যানেজার মো. বদরুল আলম।
আলোচনা পর্বে সোনালী ব্যাংক উর্দ্ধতন কর্মকর্তারা বলেন, সব সময় কম শোধে সোনালী ব্যাংক কৃষকদের ঋণ প্রদান করছে। কৃষকরা এ ঋণ গ্রহন করে সময়মত ঋণ পরিশোধ করলে কৃসকন আবার নতুন করে ঋণ গ্রহন করতে পারছেন। কৃষকরা ঋণ গ্রহন করে দেশের কৃষি উৎপাদন বাড়িয়ে সমৃদ্ধির চাকাকে সচল রাখছেন বলে বক্তারা বলেন। এমনিভাবে গত ২০১১ সালে কৃষি ঋণ গ্রহন করে পর্যায়ক্রমে আজ বকেয়া ঋণ আদায় হয়েছে ৩ লাখ ১০ হাজার ৫৭০ টাকা। আবার আজ নতুন করে নারী পুরুষ মিলিয়ে ১২জন কৃষককে মোট ৬ লাখ ৫৩ হাজার টাকা কৃষি ঋণ দেওয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..