1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বৃহত্তর জোট করে একদফা আন্দোলনে যেতে চায় বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ২৭০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সরকারবিরোধী দলগুলোকে সঙ্গে নিয়ে একটি বড় জোট গঠন করে শিগগিরই নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের জন্য এক দফা দাবিতে আন্দোলনে নামার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

শুক্রবার রাত নয়টা থেকে প্রায় পাঁচ ঘণ্টা ধরে দলটির স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন স্থায়ী কমিটির একাধিক সদস্য। জাতীয় সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন পাস হওয়ার পর দিনই ওই সভা করে বিএনপি।

দলটির নেতারা বলছেন, সরকার নিজেদের পছন্দমতো নির্বাচন কমিশন গঠনে আইন করে ফের একতরফা নির্বাচনের দিকে যাচ্ছে। তাই নির্বাচন কমিশন গঠনে আইন পাসের পর আওয়ামী লীগ সরকারকে আর বেশি দিন সময় দেয়া যায় না বলে মনে করছে বিএনপির নীতি নির্ধারণী ফোরাম। এ পরিস্থতিতিতে বৃহত্তর জোট গঠন করে এক দফা দাবিতে আন্দোলনে নামা ছাড়া আর কোনো বিকল্প নেই।

বিশ দলীয় ঐক্য জোট ও জাতীয় ঐক্য ফ্রন্ট নামের দুটি জোটে আছে বিএনপি। তবে এই দুই জোটকে সঙ্গে রেখে বৃহত্তর জোট হবে কি-না, তা এখনো চূড়ান্ত হয়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..