1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফলোআপ- কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই বিদ্যুৎকর্মী

  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৫২ বার পঠিত

সৈয়দ আশফাক তানভীর,কুলাউড়া: মৌলভীবাজারের কুলাউড়ায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন দুই কর্মী। তারা কুলাউড়া বিদ্যুৎ উপকেন্দ্রে কর্মরত ছিলেন। ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক ও তার সহযোগীকে আটক করতে পারেনি পুলিশ।
গতকাল রবিবার বিকেল পৌণে ৪টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের লুয়াইউনি চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলে-কুমিল­া জেলার বাসিন্দা বুলবুল মিয়া (৪২) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা ফখর উদ্দিন (২৫)।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার বিকেলে বুলবুল ও ফখরউদ্দিন অফিসের কাজে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার যাচ্ছিলেন। পথিমধ্যে মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজারের লুয়াইউনি চা বাগান এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস (মৌলভীবাজার-জ -০৫-০০৮) নিহতদের মোটরসাইকেলটিকে (সিলেট-ল-১২-২৩৩১) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁরা নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
কুলাউড়া থানার ওসি বিনয় ভ‚ষণ রায় বলেন, নিহতরা কুলাউড়া বিদ্যুৎ উপকেন্দ্রে চাকরি করতেন। ঘটনার পর বাসটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..