1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউ কে বিডি টিভির চেয়ারম্যান মকিস মনসুর এর রুগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৯৫ বার পঠিত

খায়রুল আলম লিংকন : ইউ কে বিডি টিভির চেয়ারম্যান, বিশিষ্ট কমিউনিটি লিডার, রাজনীতিবিদ, সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর আশু রুগমুক্তি কামনা করে গতকাল বৃহস্পতিবার ইউ কে বিডি পরিবারের পক্ষ থেকে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

ইউ কে বিডি টিভির ভাইস চেয়ারম্যান শেখ নুরুল ইসলামের সভাপতিত্বে, ফাইন্যান্স ডাইরেক্টর শাহ শাফি কাদির এর পরিচালনায় ও ম্যানেজিং ডিরেক্টর ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন এর ব্যবস্থাপনায় বিশেষ দোয়া পরিচালনা করেন কার্ডিফ শাহজালাল মসজিদের খতিব ও ঈমাম মাওলানা কাজি ফয়জুর রহমান। দোয়া মাহফিলের শুরুতে সাংবাদিক মকিস মনসুর এর বর্তমান শারিরীক অবস্থার খবর জানান উনার ভাই ওয়েলস ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ বদরুল মনসুর। দোয়া মাহফিল থেকে উনার দ্রুত আরোগ্য লাভের জন্য মহান রাব্বুল আল আমীন এর নিকট প্রার্থনা করা হয়।

ইউ কে বিডি টিভির চেয়ারম্যান রুগমুক্তি কামনায় ইউ কে বিডি টিভি পরিবারের দোয়া মাহফিল এর ভ্যাচ্যুয়াল লাইভ অনুষ্ঠান
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বৃটেনের রেডব্রিজ কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার জোৎস্না ইসলাম, অলডারমেন অব বৃষ্টল সিটির কাউন্সিলার সুলতান খান, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংঘঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, ইউ কে বিডি টিভির উপদেষ্টা ব্যারিষ্টার মাসুদ চৌধুরী,মোহাম্মদ মুহিব,সাংবাদিক সৈয়দ সাদেক আহমদ, সাংবাদিক হারুনুর রশীদ,ইউ কে বিডি টিভির ডাইরেক্টর রাধাকান্ত ধর, ডাইরেক্টর আব্দুর রউফ তালুকদার, ডাইরেক্টর নাজমুল ইসলাম সুমন, ডাইরেক্টর শাহজাহান মিয়া, ডাইরেক্টর মৌলানা মাহফুজ আহমদ, কালচারাল প্রোগ্রাম ডাইরেক্টর হেলেন ইসলাম, ডাইরেক্টর শাহনেওয়াজ চৌধুরী সুমন, ডাইরেক্টর সালাহ উদ্দীন সবুজ, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের লিডার সৈয়দ আবু সাঈদ আহমদ, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকে সাউথ ওয়েষ্ট এর সভাপতি সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল, বাদল আহমদ, সৈয়দ সায়েম আহমদ, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর, ইউনিটি অব মৌলভীবাজার সাবেক সভাপতি আব্দুল মালিক, বামিংহামের কমিউনিটি লিডার মোস্তফা কামাল বাবলু, ইউ কে বিডি. কম এর সম্পাদক কাওছারুল আলম রিটন, ও ওয়েলস আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন প্রমুখ।

উল্লেখ্য যে, গত ৯ ই ফেব্রুয়ারি ইউ কে বিডি টিভির চেয়ারম্যান, বিশিষ্ট কমিউনিটি লিডার সাংবাদিক মোহাম্মদ মকিস মনছুরআহমদ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আগামী ২১ শে ফেব্রুয়ারী সোমবার উনার অপেন হার্ট সার্জারী হওয়ার সম্ভাবনা রয়েছে।

তিনি এক সংক্ষিপ্ত বার্তায় তার দীর্ঘ চলার পথের ভূলত্রুটির জন্য অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার পাশাপাশি মহাণ আল্লাহুরাব্বুল আলামিন যেনো তার হার্ট অপারেশন সাকসেসফুল করা সহ তাড়াতাড়ি সুস্থতা দান করেন এই জন্য সকলের নিকট দোয়া করার অনুরোধ জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..