1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে প্রাণিসম্পদ প্রদর্শণী ২০২২ উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭২৬ বার পঠিত

মিজানুর রহমান : ডিম, দুধ, মাংসের উৎপাদন বৃদ্ধি ও জনসচেতনতা বাড়াতে মৌলভীবাজারে শুরু হয়েছে প্রাণিসম্পদ প্রদর্শণী। প্রাণিসম্পদ এ প্রদর্শনীতে ৩০টি প্রাণিসম্পদ প্রদর্শনীর স্টল বসেছে।

মৌলভীবাজার প্রাণী সম্পদ বিভাগ প্রাঙ্গণে বুধবার (১

৬ ফেব্রয়ারি) সকালে মৌলভীবাজার সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ ফিতা কেটে উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। পরে অতিথিরা প্রাণিসম্পদ প্রদর্শনীর স্টল গুলো পরিদর্শন করেন। প্রদর্শনী

তে গৃহপালিত প্রাণী গরু, ছাগল, হাঁস, মোরগসহ বিভিন্ন প্রাণীর ষ্টল দিয়েছেন স্থাণীয় খারীরা।এরপর উপজেলা নির্বাহী অফিসার সাবরীনা রহমানের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্টিত হয়। এতে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো আব্দুস ছামাদ, জেলা ভেটেরিসারি অফিসার ডা: এ জেড এম ওয়াহিদুল আলম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এছাড়াও উপকারভোগী ও খামারীরা উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা বলেন মেধা সম্পন্ন জাতি গঠনে খাবারে প্রয়োজনীয় পুষ্টির দরকার। খামারীদের প্রশিক্ষন ও সহযোগীতার মধ্যদিয়ে মানুষের পুষ্টির চাহিদা পূরণ করছে প্রাণী সম্পদ বিভাগ। তবে জেলা ও উপজেলা পযায়ের অফিসে লোকবল সংকট নিরসন করলে মানুষ আরো উপকৃত হবে এবং প্রাণী সম্পদ বিভাগের কাযক্রম আরো গতিশীল হবে বলে মনে করেন বক্তারা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..