1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮১ বার পঠিত

জুড়ী প্রতিনিধি: “পুষ্টি, মেধা দারিদ্র্য বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে পালিত হলো মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২।
গত ১৬ ফেব্রুয়ারি বুধবার জুড়ী উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার আলাউদ্দিনের পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয় মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হাসিন আহমেদ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা। এছাড়াও উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা ডেইরী এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সজিব, উপজেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি হারিস মোহাম্মদ প্রমুখ।
প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩০ স্টল বসানো হয়। এতে বিভিন্ন জাতের প্রাণি নিয়ে খামারিরা অংশ গ্রহণ করেন। প্রদর্শনী শেষে শ্রেষ্ঠ খামারিদের হাতে পুরষ্কার ও নগদ অর্থের চেগ তুলে দেয়া হয়।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..