1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অ্যান্টিগা টেস্ট ড্র

  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : যেমনটা ভাবা হয়েছিল, ঠিক তাই হলো। অ্যান্টিগা টেস্টে হারেনি কোনো দল। ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের মধ্যেকার প্রথম টেস্ট ৫ দিনের ব্যাটিং প্রদর্শনীর পর ড্র হয়েছে।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ৩৪৯ রান করে ইনিংস ঘোষণা করে ইংল্যান্ড। তাতে ওয়েস্ট ইন্ডিজের সামনে লক্ষ্য দাঁড়ায় ৭২ ওভারে ২৮৬ রান। টেস্ট ক্রিকেটের জন্য প্রায় অসম্ভব এ চ্যালেঞ্জ তারা নেয়নি।

দেখেশুনে খেলে ৪ উইকেটে ১৪৭ রান নিয়ে দ্বিতীয় ইনিংস শেষ করে উইন্ডিজ। ফলে ড্র হয়ে যায় টেস্ট।

১ উইকেটে ২১৭ রান নিয়ে খেলতে নেমে পঞ্চম দিন দ্রুত রান সংগ্রহ করতে থাকে ইংল্যান্ড। তাদের চাওয়া ছিল উইন্ডিজকে বড় টার্গেট দেয়া ও প্রতিপক্ষকে অলআউট করার জন্য হাতে যথেষ্ট ওভার রাখা।

সেটি সম্ভব হয় জো রুটের দারুণ এক সেঞ্চুরির কল্যাণে। আগের দিনের সেঞ্চুরিয়ান জ্যাক ক্রলি ১২১ রান করে ফিরে গেলেও লেগে থাকেন রুট।

২৪তম টেস্ট সেঞ্চুরি পূর্ণ করে ১০৯ রানে আউট হন ইংল্যান্ডের অধিনায়ক। এর ড্যান লরেন্সের ৩৭ রানের ক্যামিওতে সাড়ে তিনশ রানের কাছাকাছি পৌঁছায় সফরকারী দল।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ধীরে সুস্থে খেলা শুরু করে উইন্ডিজ। কোনো ব্যাটার বড় ইনিংস খেলতে না পারলেও বাড়তি ঝুঁকি নেননি কেউই।

ক্রেইগ ব্র্যাথওয়েইটের ৩৩ ও এনক্রুমা বোনারের ৩৮* রানের ইনিংসে নিরাপদে থাকে উইন্ডিজ। ড্র হয়ে যায় অ্যান্টিগা টেস্ট। প্রথম ইনিংসে অনবদ্য সেঞ্চুরির জন্য ম্যাচসেরা হন বোনার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..