1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অস্কারজয়ী অভিনেতা উইলিয়াম হার্ট মারা গেছেন

  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৬৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : অস্কারজয়ী অভিনেতা উইলিয়াম হার্ট আর নেই। রোববার (১৩ মার্চ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। মার্কিন গণমাধ্যম সিএনএনকে এ তথ্য নিশ্চিত করেছেন হার্টের বন্ধু গেরি বাইর্ন।

অভিনেতার পরিবারের পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, ভালোবাসার বাবা, অস্কারজয়ী অভিনেতা ইউলিয়াম হার্ট আমাদের চিরতরে ছেড়ে গেছেন। তার ৭২ তম জন্মদিনের এক সপ্তাহ আগে ১৩ মার্চ তিনি না ফেরার দেশে চলে গেলেন।

২০১৮ সালে বিশ্বজয়ী এই অভিনেতার প্রোস্টেট ক্যান্সার ধরা পড়েছিল। তবে মৃত্যুর কারণ সম্পর্কে সুস্পষ্ট করে হার্টের পরিবার কিছু বলেনি। তারা বলছে, পরিবারের সান্নিধ্যে, শান্তিতে ও স্বাভাবিকভাবেই মৃত্যু হয়েছে হার্টের।

১৯৮০ সালে ‘অল্টারড স্টেটস’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় পথচলা শুরু হয় উইলিয়াম হার্টের। আশির দশকের শক্তিমান এই অভিনেতা ‘ব্যাড বয়’, ‘চিলড্রেন অব লেজার গড’, ‘ব্রডকাস্ট নিউজ’, ‘দ্য বিগ চিল’সহ অসংখ্য সিনেমায় নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত সাম্প্রতিক সিনেমার মধ্যে আছে ‘দ্য ইনক্রেডিবল হাল্ক’, ‘ক্যাপ্টেন আমেরিক’, ‘অ্যাভেঞ্জার’, ‘ব্ল্যাক উইন্ডো’ ইত্যাদি।

‘কিস অব দ্য স্পাইডার ওমেন’ নামক সিনেমায় একজন দক্ষিণ আমেরিকান সমকামীর চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য ১৯৮৫ সালে সেরা অভিনেতা হিসেবে তিনি অস্কার পুরস্কার লাভ করেন। বিএএফটিএ ফিল্ম অ্যাওয়ার্ডও পেয়েছেন। এছাড়া তিনবার অস্কার নমিনেশন পেয়েছেন এই গুণী অভিনেতা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..