1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সংবাদ প্রকাশের জের মানবজমিনের বড়লেখা প্রতিনিধিকে হত্যার হুমকি থানায় জিডি

  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২২৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : মানবজমিন ও বাংলা টিভি’র বড়লেখা প্রতিনিধি মো. রুয়েল কামালকে স-মিল থেকে ব্যবসায়ীর কাঠ লুটের সংবাদ প্রকাশের জেরে তাজুল ইসলাম নামক এক যুবক প্রাণনাশের হুমকি দিয়েছে। সে জুড়ী উপজেলার জাঙ্গীরাই গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে। হুমকির ঘটনায় মঙ্গলবার বিকেলে সাংবাদিক রুয়েল ওই যুবকের বিরুদ্ধে জুড়ী থানায় জিডি করেছেন। পুলিশ অভিযোগের তদন্ত করছে। জানা গেছে, ৩ এপ্রিল দৈনিক মানবজমিন পত্রিকায় ‘চাঁদা না পেয়ে ১০ লাখ টাকার গুঁড়ি নিয়ে গেলেন আওয়ামী লীগ নেতা’ শিরোনামে একটি সংবাদ ছাপা হয়। এর জের ধরে ওই আওয়ামী লীগ নেতার অনুসারী তাজুল ইসলাম সাংবাদিক রুয়েল কামালকে হুমকি-ধামকি দিতে থাকে। তোকে কে সাংবাদিক বানিয়েছে, নিউজ করা শিখাইমু, ইত্যাদি আপত্তি¡কর শব্দ ব্যবহার করে মোবাইল ফোনে সে সাংবাদিক রুয়েলের হাত-পা কেটে ফেলার এবং বাড়ি থেকে উঠিয়ে নেওয়ার হুমকি দেয়। জুড়ীতে গেলে হত্যা কররে বলেও শাসায়। হুমকি-ধামকির ঘটনায় মঙ্গলবার বিকেলে সাংবাদিক রুয়েল কামাল হুমকি দাতা যুবকের বিরুদ্ধে জুড়ী থানায় জিডি করেছেন।

সাংবাদিক রুয়েল কামাল জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মানবজমিনে জুড়ীর আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বস্তুনিষ্ট সংবাদটি প্রকাশ করি। শুধু মানব জমিনে নয়, এ সংবাদটি বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকেও ছাপা হয়। এ সংবাদ প্রকাশের জেওে আওয়ামী লীগ নেতার অনুসারী তাজুল ইসলাম আমাকে হত্যার হুমকি দিয়েছে। আমি আইনের আশ্রয় নিয়েছি। জুড়ী থানার ওসি (তদন্ত) আবুল কালাম বুধবার দুপুরে জানান, মানব জমিনের সাংবাদিককে হুমকির কল রেকর্ড শুনেছেন। তদন্ত চলছে, যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..