1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

জুয়ার সরঞ্জামসহ ৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৭৯ বার পঠিত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :: শায়েস্তাগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বেশ কিছু টাকা।

জুয়াড়িরা হল, শায়েস্তাগঞ্জের নিজগাও গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র আবুল মিয়া, একই গ্রামের মৃত রওশন আলীর পুত্র ইদ্রিস আলী, দাউদনগর বাজার এলাকার মৃত মনা রবি দাসের পুত্র সুমন রবি দাস ও বি-বাড়িয়া জেলার বিজয়নগর থানার সোনামোড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র মোঃ আলী নেওয়াজ।

তবে গতকাল মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব। তিনি জানান, শায়েস্তাগঞ্জ পৌর এলাকার নিজগাও রেলওয়ে জংশন এলাকার হরিজন পল্লীতে কিছুদিন যাবত জুয়া খেলা হচ্ছিল এমন সংবাদ আসে পুলিশের কাছে। বিষয়টি আমলে নিয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ ৪ জনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

ওসি আরো জানান, জুয়াড়িদের কাছ থেকে জুয়ার খেলার ৫২পিস তাস, নগদ ১২শ’ ৩৫ টাকা উদ্ধার করা হয়। বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..