1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তোমাদের হিজাব পরা ছবি জাতি দেখতে চায়: সিদ্দিক

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৪২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টিপ ইস্যুতে পুলিশ সদস্যের দ্বারা হয়রানির শিকার হন তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দার। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আলোড়ন তৈরি হলে অভিযুক্ত পুলিশ সদস্যকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হয়। বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত হয়। এ ঘটনায় নারীদের পাশাপাশি অনেক পুরুষও টিপ পরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রতিবাদ জানিয়েছেন।

এর মধ্যে আছেন বাংলাদেশের বেশ কয়েকজন অভিনেতাও। এই বিষয়টিতে ক’দিন আগে ‘টিপ পরে’ ছবি পোস্ট করা অভিনয়শিল্পীদের ‘পাগল’ সম্বোধন করেন অভিনেতা সিদ্দিকুর রহমান। এবার ফের নতুন করে সহকর্মীদের ‘খোঁচা’ দিয়েছেন তিনি।

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১২টার দিকে ফেসবুক ওয়ালে ‘হিজাব’ ইস্যুতে বিতর্কিত একটি খবর শেয়ার করেছেন সিদ্দিক। সেখানে টিপ পরে প্রতিবাদ করা অভিনেতাদের খোঁচা দিয়ে লেখেন, ‘যেসব সহকর্মী সেলিব্রিটিরা টিপ পরে ফেসবুকে ছবি দিয়েছিলা তারা এখন হিজাব পরো না কেন? তোমাদের হিজাব পরা ছবি জাতি দেখতে চায়। ’ সেই পোস্টে নেটজনতা পক্ষে-বিপক্ষে শত শত মন্তব্যে ভরিয়ে দিয়েছেন।

এর আগে সাজু খাদেম, আনিসুর রহমান মিলন, প্রাণ রায় ও মনোজ প্রামাণিকের টিপ পরা ছবি পোস্ট করে সিদ্দিক লিখেছিলেন, ‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি? আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন। ’

পুরুষদের কপালে টিপ দেওয়া নিয়ে শুরু হওয়া নতুন বিতর্কের উত্তাপ প্রবল। কেউ কেউ বিষয়টিকে সাধুবাদ জানালেও অনেকেই এটিকে ভালো চোখে দেখছেন না। তাদের মতে, প্রতিবাদ করুক তাতে সমস্যা নেই কিন্তু কপালে টিপ দিয়েই কেন প্রতিবাদ করতে হবে? আবার কেউবা কটাক্ষের সুরে বলছেন- আজ কপালে টিপ পরে প্রতিবাদ করে সবকিছু উল্টায় ফেলছেন, কিছুদিন পর হয়তো শুনব আপনারাও মা হতে চলেছেন।

রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে হেঁটে কলেজে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন বলে অভিযোগ করে কলেজ শিক্ষক ড. লতা সমাদ্দার। ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে কলেজ শিক্ষিকার পায়ের ওপর দিয়ে বাইক চালিয়ে চলে যান অভিযুক্ত ব্যক্তি। এ ঘটনায় উত্তপ্ত হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। এমনকি জাতীয় সংসদেও বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। পরে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..