1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাদক মামলায়ও জামিন পেলেন সম্রাট

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে (ক্যাসিনো সম্রাট) জামিন দেওয়া হয়েছে। আজ ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখার এই জামিন দেন।

আগের দিন রোববার ঢাকার অন্য দুটি আদালত থেকে অস্ত্র ও অর্থ পাচার মামলায় জামিন পান সম্রাট। তাঁর বিরুদ্ধে দায়ের করা চারটি মামলার মধ্যে তিনটিতে জামিন পেলেন। জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেলে তিনি মুক্তি পাবেন।

সম্রাটের আইনজীবী এহসানুল হক সমাজী বলেন, আগামী ১৩ এপ্রিল দুদকের মামলায় অর্থাৎ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় জামিনের আবেদন করা হবে।

গত বছরের ২০ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অস্ত্র ও মাদক মামলার অভিযোগপত্র আমলে নেন। এর আগে গত বছরের ৯ ডিসেম্বর রাজধানীর রমনা থানায় মাদক আইনে করা মামলায় সম্রাট ও এনামুল হক আরমানের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-১-এর উপপরিদর্শক আবদুল হালিম।

২০১৯ সালের ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তাঁর সহযোগী এনামুল হক আরমানকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে বেলা দেড়টার দিকে সম্রাটকে নিয়ে তাঁর কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, ১১৬০ পিস ইয়াবা, পিস্তল ও বিরল প্রজাতির বন্য প্রাণীর চামড়া উদ্ধার করা হয়। বন্য প্রাণীর চামড়া রাখার দায়ে তাঁকে ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালত। ওই দিন রাত পৌনে ৯টার দিকে সম্রাটকে কারাগারে নেওয়া হয়। অন্যদিকে সম্রাট ও আরমানের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে রমনা থানায় মামলা দায়ের করে র‍্যাব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..