1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পরিবেশকে বাসযোগ্য করতে বৃক্ষরোপনের বিকল্প নেই -পরিবেশ ও বনমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩৩১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, দেশের পরিবেশকে বাসযোগ্য করতে আমাদের প্রচুর পরিমাণে বৃক্ষরোপণ করতে হবে। পাহাড়, টিলা ও বন রক্ষা করে সার্বিক পরিবেশ উন্নয়নে কৃষকদের এগিয়ে আসতে হবে। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলায় খাল-বিল, নদী-নালা সংরক্ষণে সকলকে আরো তৎপর হতে হবে।

তিনি সোমবার দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ২০২১-২২ অর্থবছরে খরিফ-১ মৌসুমে আউশ প্রণোদনা কর্মসূচির আওতায় ১৮০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আউশ বীজ ও রাসায়নিক সার বিতরণ এবং উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিমূল্যে কৃষিযন্ত্র বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা দেবল সরকারের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাাডভোকেট গোপাল দত্ত, কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, জেলা কৃষি প্রকৌশলী সোনিয়া শাহনিয়া জামান, সাংবাদিক আব্দুর রব, সচ্ছল কৃষক নজরুল ইসলাম প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..