1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ট্রেন আটকিয়ে লোকোশেডের ইনচার্জের ঘুষ বাণিজ্যের প্রতিবাদ ও বদলীর দাবি

  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ২৬৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি ঃ কুলাউড়া রেল স্টেশনে আন্ত:নগর ট্রেন আটকিয়ে লোকোশেডের ইনচার্জ বিমল কান্তি বিশ^াসের ঘুষ বাণিজ্য, নানা অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে এবং ওই কর্মকর্তাকে দায়িত্ব থেকে বদলীর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ এপ্রিল) বিকেল ৫টার দিকে কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগ ও স্থানীয় রেল কর্মচারীরা এ মানববন্ধন এবং প্রতিবাদ সভার আয়োজন করে।

লোকোশেডের ইনচার্জ বিমল কান্তি বিশ^াসের ঘুষ বাণিজ্যের প্রতিবাদে কুলাউড়া রেল স্টেশনে ঢাকাগামী আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেনটি প্রায় ১০ মিনিট আটকে রেখে এ প্রতিবাদ জানান স্থানীয় রেল কর্মচারীরা। এসময় স্থানীয় রেল কর্মচারীরা তাদের বক্তব্যে জানান, কুলাউড়া লোকোশেডের ইনচার্জ বিমল কান্তি বিশ^াস গত বছরের আগস্ট থেকে এখানে ইনর্চাজের দায়িত্ব পান। কুলাউড়া লোকোশেডের অর্ধীনে কুলাউড়া ও সিলেট দুইটি লোকোশেড নিয়ন্ত্রিত হয়। দায়িত্ব পাওয়ার পর থেকে বিমল কান্তি তাঁর অধীনস্তদের কাছ থেকে মাসোহারা এবং কমিশন বাণিজ্য শুরু করেন। কেউ প্রতিবাদ করলে উল্টো তাঁকে বদলী, বরখাস্ত করার হুমকী দেন। ছুটি চাইলেও তাঁকে দিতে হয় টাকা। এছাড়াও পদের প্রভাব খাটিয়ে বিমল কান্তি কর্মচারীদের সাথে স্বেচ্ছাচারিতা শুরু করেন। লোকোশেডের একজন নারী সুইপার রয়েছেন তাকে তিনি তাঁর ব্যক্তিগত বাসায় কাজ করানোর অভিযোগ রয়েছে। তাঁর এই অনিয়মে লোকোশেডের অধীনে কর্মরত কর্মচারীরা অতিষ্ট হয়ে এর থেকে পরিত্রাণ পেতে প্রধান যান্ত্রিক প্রকৌশলীর কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রতিবাদ কর্মসূচী ও মানববন্ধনে বক্তব্য দেন কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক এম এ রহিম, সহ সম্পাদক মোশারফ হোসেন, সহ ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন রাজু, সদস্য আজম আলী, আলমাছুর রহমান, লোকোশেডের খালাসী মোহন মিয়া, প্রমুখ।

কুলাউড়া লোকোশেডের ইনচার্জ বিমল কান্তি বিশ^াস বলেন, আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে চাইনা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি দেখবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..