1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে শেষ হলো নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক প্রশিক্ষণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৩৫১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় কর্মরত কনস্টেবল থেকে সাব ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ সদস্যদের পাঁচদিন ব্যাপী নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের প্রশিক্ষণ শেষ হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল ২০২২) মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ বিতরন করা হয়।
সনদ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, কমান্ডেন্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ। এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মুজাহিদুল ইসলাম পিপিএম ও প্রশিক্ষক প্রশিক্ষনার্থীবৃন্দ।

নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক প্রশিক্ষণে মৌলভীবাজার জেলার ১০ জন সাব ইন্সপেক্টর, ১১ এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর ও ১৯ জন কনস্টেবলসহ মোট ৪০ প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করে।

নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক প্রশিক্ষণ সম্পর্কে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া বলেন, মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের  আইজিপি স্যারের নির্দেশে দেশের প্রতিটি থানায় এই বিশেষ সার্ভিস ডেস্ক চালু করা হয়েছে।
থানায় আগত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ব্যক্তিরা যাতে সহজে প্রয়োজনীয় সেবা পান সেই লক্ষ্যে জেলার পুলিশ সদস্যদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..