1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা শাখার শোক বার্তা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা শাখার দপ্তর সম্পাদক রুমেল আহমদ (মাসুম) গত ২০ এপ্রিল ২০২২ ইং সন্ধ্যা ০৬.১০ ঘটিকায় এম সাইফুর রহমান রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রুমেল আহমদ (মাসুম) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলা শাখার ছিল নিবেদিত প্রাণ। সে একজন নম্র, ভদ্র,অমায়িক মানুষ ছিল। দলের প্রত্যেক নেতা কর্মী ও সাধারন মানুষের সাথে তার ঘনিষ্ট সম্পর্ক ছিল। দলের প্রত্যেকটি কার্যক্রমে তার সক্রিয় ভূমিকা ছিল।

রাজনীতির বাহিরেও সে ক্রীড়াপ্রেমী, ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী ছিল। রুমেল আহমদ (মাসুম) এর এই অসময়ে চলে যাওয়ায় যে শূন্যতা সৃষ্টি হবে তা পুরন হওয়ার মতো নয়। ছাত্রদল একজন তরুন ছাত্রনেতাকে হারাল।

রুমেল আহমদ (মাসুম) এর অকাল মৃত্যুতে মৌলভীবাজার জেলা বিএনপি
পরিবার গভীরভাবে শোকাহত। আমি মৌলভীবাজার জেলা বিএনপি পরিবারের পক্ষ
থেকে শোক ও দুঃখ প্রকাশ করছি, তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন এই পবিত্র রমজানে মাগফিরাতের দিনে তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং তার পরিবারের এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন, আমিন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..