1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘সব চোরেরা ক্রিকেট বোর্ডের পদগুলো দখল করে নিয়েছে’

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ১৬১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শ্রীলঙ্কায় সব চোরেরা ক্রিকেট বোর্ডের পদগুলো দখল করে নিয়েছে বলে মন্তব্য করেছেন শ্রীলঙ্কা বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা। এর আগেও লঙ্কান ক্রিকেট বোর্ডের দুর্নীতি নিয়ে আন্তর্জাতিক মিডিয়ায় বহুবার খবর হয়েছে। আবারও বিষয়টি নিয়ে মুখ খুললেন দেশটির কিংবদন্তি এই অধিনায়ক।

বুধবার (৪ মে) গণমাধ্যমকে রানাতুঙ্গা বলেছেন, ২০১৫ সালের পর যারা ক্রিকেট চালাচ্ছে, তারা সব এলোমেলো করে ফেলেছে। এখন পুরো ব্যাপারটাই অর্থের লেনদেনের ওপর চলছে। ক্রিকেট বোর্ডের নির্বাচনের সময় এলে দেখবেন ১৪৩-১৪৪ জন ভোটার। এ মুহূর্তে আমাদের একজন ভালো ক্রীড়ামন্ত্রী দরকার, যিনি বিষয়গুলো নিয়ে কাজ করতে পারবেন। পুরো বিষয়টা গোছাতে পারবেন। কিন্তু মুশকিল হচ্ছে শ্রীলংকায় সব চোরেরা ক্রিকেট বোর্ডের পদগুলো দখল করে নিয়েছে।

রানাতুঙ্গা আরও বলেন,সরকারের চেয়েও দুর্নীতিপরায়ণ হচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। দেশের ক্রিকেট চলছে অব্যবস্থাপনার মধ্য দিয়ে, চরম অপেশাদারিভাবে। সেই কারণে দেশের ক্রিকেটে এত সংকট। ক্রিকেটের অবস্থা এত খারাপ। দেশের সবচেয়ে দুর্নীতিপরায়ণ সংস্থা হচ্ছে ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক মনে করেন, বোর্ডে ক্রিকেট চালানোর জন্য কোনো পেশাদার ব্যক্তি নেই। শ্রীলঙ্কা যথেষ্ট ভালো ক্রিকেটার তৈরি করে। কিন্তু ক্রিকেট বোর্ডের অব্যবস্থাপনার কারণে প্রতিভা ধরে রাখতে পারছেনা। এটা একটা বড় সমস্যা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..