1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে নিরিহ পরিবারের উপর হামলা-ভাংচুর : আহত ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৫৩৯ বার পঠিত

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফূলতলা ইউনিয়নের কোনাগাঁও গ্রামের নিরিহ পরিবারের উপর হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

জানা গেছে গত ৪ মে বুধবার বিকেলে ওই গ্রামের রমজান আলী বাবুর্চির বাড়ীতে পূর্ব শত্রæতার জেরে তার প্রতিবেশী রইছ আলীর পুত্র মখদ্দস আলী (৩৫), মখলিছ মিয়ার স্ত্রী আলেয়া বেগম(৩০), মালিক মিয়ার পুত্র জুমন মিয়া (২০), মোবারক আলীর পুত্র শিবলু মিয়া (৩৮), মখলিছ মিয়ার পুত্র লাভলু মিয়া (২২) মোবারক আলীর মেয়ে সিউটি বেগম (২৫) সহ ১৫/২০জনের একটি দল লাঠিসোটা নিয়ে নিরিহ পরিবারটির উপর হামলা চালায়।

এসময় হামলাকারীরা রমজান আলীর টিনের ঘর দরজা ভাংচুর করে এবং পরিবারের সদস্যদের মারধর করে এতে রমজান আলী তার স্ত্রী সাহানা বেগম গুরুতর আহত হন। তাদের আত্ম চিৎকারে বাড়ীর আশে-পাশের লোকজন ছুটে এসে তাদের কে উদ্যার করে।

পরে শাহানা বেগমকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং শাহানা বেগমের স্বামী রমজান আলীকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এছাড়াও হামলাকারীরা প্রতিবেশী খলিল মিয়ার শিশু পুত্র তারেকের উপর অমানবিক নির্যাতন করে। এতে শিশু তারেকের একটি চোখে উপর মারত্বক আঘাত লাগে। হামলা মারধর ও ভাংচুরের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় হইচুই পড়ে যায়।

সরেজমিন কোনাগাঁও গ্রামে গেলে রমজান আলীর স্ত্রী শাহাবা বেগম বলেন, হামলাকারী মখদ্দছ গংদের সাথে তাদের পূর্ব থেকে জমিতে রোপন করা বাঁশ ঝাড় নিয়ে বিরোধ চলছিলো। হামলাকারীরা হামলা চালিয়ে ঘর-দরজা ভাংচুর করে একটি মোবাইল ফোন এবং ঘরে রক্ষিত ৫০ হাজার টাকা লুটকরে নিয়ে যায়। ওই টাকা গুলো বিদেশ থেকে তার মেয়ে দিয়েছে। টাকা গুলো শাহানা বেগম ঘরের নির্মাণ সামগ্রী ক্রয় করার জন্য রেখেছিলেন বলে জানান। মখদ্দছ দলবল নিয়ে পূর্বে তাদের উপর একই কায়দায় হামলা করে। পরে জুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করলে সালিশ বৈঠকের মাধ্যমে মখদ্দছ গংদের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করে শাহানা বেগমের পরিবারকে দেয়া হয়।

প্রতিবেশী মাহবুব, আতিক, হাবিবুর সহ আরও অনেকেই জানান নিরিহ রমজান আলীর বাড়ীতে হামলার খরব পেয়ে গ্রামবাসী একত্রিত হয়ে প্রতিবাদ করলে মখদ্দছ গংরা চলে যায়। তারা আরও জানান, মখদ্দছের বড় ভাই তবারক আলী প্রতিবেশি মছদ্দর আলী হত্যা মামলায় যাবতজীবন সাজাভোগ করছে। মখদ্দছ গংদের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ। এবিষয়ে রমজান আলী জানান, মৌলভীবাজার আদালতে মামলা করার প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..