1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে গাছ পড়ে নিহত চা শ্রমিকদের ৯০ হাজার টাকা সহায়তা দিল মৌলভীবাজার জেলা জামায়াত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২২২ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নে মাথিউরা চা বাগানে গত ১৪ মে শনিবার চা শ্রমিক বহনকারী চলন্ত ট্রাক্টর রাবার গাছ সম্পূর্ণ উপড়ে পড়ে আকস্মিক দূর্ঘটনায় নিহত ও আহত চা শ্রমিকদেরকে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা নগদ ৯০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান করে। নিহত চা শ্রমিকগণ হলেন শান্তি শিলা ও ময়না রাজভর। আহত শ্রমিকরা হলেন গঙ্গাজলি গোয়ালা, দুপতি রাজভর গোয়ালা, কৃষ্ণা রাজভর গোয়ালা, ফুলমতি গৌড়, ল²ী রাজভর, সিতালীয়া রাজভর, রাম দুলারী রাজভর, গীতা রাজভর, ল²ী গৌড় ও ল²ী চরণ ববিদাশ।
নিহত ২ জনসহ গুরুতর আহত সিলেট চিকিৎসাধীনদের ১০ হাজার ও মৌলভীবাজার চিকিৎসাধীনদের ৫ হাজার টাকা করে মোট ১৩ জনের পরিবারকে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।
সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলামীর আমীর জননেতা মোঃ আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা আমীর আবুর রাইয়ান শাহীন, টেংরা উন্নয়ন ফোরামের সভাপতি মাও মাহমুদুর রহমান। এছাড়া আরও উপস্থিত ছিলেন বাগান ব্যবস্থাপক বড় বাবু,ওয়ার্ড মেম্বার সত্য নারায়ণ নাইডু, প্রধান শিক্ষক মহোদয়, পঞ্চায়েত সেক্রেটারি সহ স্থানীয় মুরব্বিয়ান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..