1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সীমান্ত অপরাধ রুখতে মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ তৎপরতা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৭২৫ বার পঠিত

স্টাফ রিপোটার: সীমান্ত ঘেঁষা জেলা মৌলভীবাজারের বিভিন্ন সীমান্ত এলাকায় অস্ত্র, মাদক চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ রোধকল্পে জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নেতৃত্বে বিশেষ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৯ মে ২০২২) দুপুরে জেলার কুলাউড়া উপজেলার মুড়ইছড়া বাজারে সীমান্ত অপরাধ অস্ত্র, মাদক চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ টেকাতে কুলাউড়া থানার উদ্যোগে বিশেষ বিট পুলিশিংয়ের আয়োজন করা হয়।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায়ের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত)  আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া মহোদয়। প্রধান অতিথির বক্তব্যে তিনি সীমান্ত অপরাধ রুখতে স্থানীয় জনগনকে সচেতন হওয়ার পাশাপাশি দেশের স্বার্থে যেকোনো প্রকার অবৈধ কাজকর্ম থেকে বিরত থাকার আহবান জানান। তিনি আশা প্রকাশ করে বলেন, স্থানীয় জনতা ও জনপ্রতিনিধিদের সহায়তায় অবৈধ চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ টেকানো সম্ভব। এসময় তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সীমান্ত এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। যদি কেউ মাদকসহ অবৈধ চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশে সহযোগিতা করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। পুলিশ সুপার মহোদয় আরো বলেন রাষ্ট্রের নিরাপত্তার স্বার্থে সীমান্তবর্তী ইউনিয়নের জনপ্রতিনিধিগণ বিজিবি ও পুলিশ পারষ্পরিক সহযোগিতার মাধ্যমে সীমান্ত অপরাধ নিয়ন্ত্রণে কাজ করতে হবে। এসময় তিনি স্থানীয় চেয়রাম্যান ও মেম্বারগণের উদ্দেশ্যে বলেন, প্রয়োজনে সীমান্ত এলাকায় পাহারার ব্যবস্থা করতে হবে।
বিশেষ বিট পুলিশিং সভা শেষে পুলিশ সুপার মহোদয় শিকড়িয়া বর্ডার এলাকা পরিদর্শন করে কুলাউড়া থানা পুলিশ, বিজিবি সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিদের চোরাচালান ও রোহিঙ্গা অনুপ্রবেশ রোধেকল্পে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিশেষ শাখার ডিআইও-১ আব্দুল হাই চৌধুরী, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ বদিউজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর এনামুল ইক, জেলা বিশেষ শাখার ডিআইও-৩ ইন্সপেক্টর মোঃ রাজিউল্লাহ খান, আলীনগর সদর কম্পানী কমান্ডার সুবেদার নজরুল ইসলাম, মুড়ইছড়া বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুল মান্নান, পৃথিমপাশা ইউনিয়নের চেয়ারম্যান জমিউর রহমান চৌধুরী (ফুল মিয়া), কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ, কর্মধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মছদ্দর আলী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..