1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লিটনের পর মুশফিকের দুর্দান্ত সেঞ্চুরি

  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ২৪৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: এইতো শ্রীলঙ্কা সিরিজের আগেও আলোচনায় ছিল মুশফিকুর রহিমের ফর্মহীনতা। তার ব্যাটে যে একেবারে রান ছিল না, সেটাও বলা যাবে না। রান ছিল, কিন্তু সেগুলো ঠিক মুশফিক সুলভ নয়। শতকের দেখা পাচ্ছিলেন না দীর্ঘ প্রায় তিন বছর ধরে। এরপরের গল্পটা সবারই জানা। চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে তুলে নেন টেস্ট ক্যারিয়ারে নিজের অষ্টম শতক। আজ (২৩ মে) দ্বিতীয় টেস্টের প্রথম দিন তুলে নিলেন নবম শতক। অর্থাৎ টানা দুই ইনিংসে দুটি সেঞ্চুরি করে মুশফিক জানান দিলেন তিনি ফুরিয়ে যাননি। অভিজ্ঞতাই দিনশেষে এগিয়ে।তবে আজকের শতকটি কিছুটা এগিয়ে থাকবে। দলের মহা ব্যাটিং বিপর্যয়ে ভেঙে পড়েননি। লিটন দাসকে সঙ্গে নিয়ে ধীরে ধীরে ইনিংস বড় করেছেন। দলকেও বিপদ থেকে উদ্ধার করে লড়াইয়ে ফিরিয়ে এনেছেন। শ্রীলঙ্কান বোলারদের দেখেশুনে খেলে চারদিকে শটের বাহার সাজিয়েছেন। একটি বারের জন্যও ধৈর্য হারা হননি।

শতক পূর্ণ করতে ২১৮ বল মোকাবিলা করেছেন মুশফিকুর রহিম। উইলোতে ১১টি চারের মার। কোনো ছক্কা মারেননি, অবশ্য সেই চেষ্টাও করেননি এই অভিজ্ঞ ব্যাটার। এই রিপোর্ট লেখার সময় ১০০ রানে ব্যাট করছেন তিনি। অপরপ্রান্তে লিটন দাস ১২৭ রানে অপরাজিত। দু’জনের জুটি দাঁড়িয়েছে ২২৪ রানে। বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ২২৪ রান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..