1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সিলেটের বন্যায় দূর্গত মানুষের পাশে অফিসার ইনচার্জ কে এম নজরুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৫১ বার পঠিত

সিলেট প্রতিনিধি: সিলেট জেলার গোয়াইনঘাট থানার অফিাসার ইনচার্জ কে এম নজরুল বন্যা শুরু হওয়ার পর থেকেই পুরোটা সময় কাটাচ্ছেন দূর্গত মানুষের পাশে।
কোন কিছু বুঝে উঠার আগে হঠাৎ করে বানের পানিতে তলিয়ে যায় গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন জনবসতি। এবস্থায় নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষেরা পড়েন চরম দূর্ভোগে। তাদের রান্নার চুলাসহ আসবাবপত্র পানিতে তলিয়ে যাওয়ায় বন্ধ ছিলো অনেকের খাওয়া দাওয়া।
অফিসার ইনচার্জ কে এম নজরুল তাৎক্ষনিক সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সহিত পরামর্শ করে জেলা পুলিশের অর্থায়নে শুকনা খাবারের প্যাকেট তৈরী করে সিনিয়র অফিসার সহ তার থানার অনান্য অফিসার ও ফোর্সদের নিয়ে বেড়িয়ে পড়েন তা বিতরণে।
পানি বৃদ্ধি পেলে অনেকেই আশ্রয়নেন আশ্রায়ন কেন্দ্রসহ বিভিন্ন জায়গায়। এই সময়েও তিনি বন্যাতদের জন্য শুকনা খাবারসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। যা এখনও অব্যাহত আছে।
মানবিক এই অফিসার ইনচার্জ পর পর তিনবার সিলেট জেলার সকল ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কারে ভূষিত হন। তিনি এর আগে সিলেট জেলার কোম্পানী গঞ্জ ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ থাকাকালীন সময়েও থানা প্রশাসনের দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন মানবিক কাজে নিজেকে নিয়োজিত রাখেন।
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল জানান, মানুষের বিপদে এগিয়ে যাওয়া যেমন পুলিশের ধর্ম তেমনি এটি তার পারিবারিক শিক্ষাও। গোয়াইনঘাট উপজেলা বন্যাকবলিত হলে তিনি সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি জানান, নিজের পাশাপাশি তারা সিলেট জেলা পুলিশ সুপারের পক্ষ থেকেও অনেক পরিবারে ত্রান পৌছে দিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..